রোহিঙ্গা যুবক পেটভরে আনলো দেড় হাজার ইয়াবা

জাকির হোসেন

চট্টগ্রাম : এক রোহিঙ্গা পেটভর্তি করে ইয়াবা পাচারের সময় জাকির হোসেন (২০) নামের ওই যুবককে গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ। গ্রেপ্তার যুবক কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ৭ নম্বর জি ব্লকের বাসিন্দা আবুল হোসেনের ছেলে।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতে পটিয়া উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় দুইদফা জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে তার পেটের ভেতর বিশেষ কায়দায় লুকানো ১৪৫২ পিস ইয়াবা আছে। পরে তাকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার পর ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আরো পড়ুন : বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন সীতাকুণ্ডে
আরো পড়ুন : সিএমপির ৫৭ বীর মুক্তিযোদ্ধা সংবর্ধিত

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক হিরু বিকাশ দে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একজন ইয়াবা কারবারি ইয়াবা বিক্রির জন্য খরনা রাস্তার মাথা এলাকায় ঘোরাঘুরি করছে। আমরা সেখানে গিয়ে তাকে গ্রেপ্তার করলে প্রথমে সে তার কাছে ইয়াবা নেই বলে আমাদের জানায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে সে স্বীকার করে তার পেটের ভেতর ইয়াবা আছে। প্রথমে আমরা তার কাছ থেকে কিছু ইয়াবা উদ্ধার করি। পরে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে পেটের ভেতর থেকে মোট ১৪৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ দুপুরে তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন