বিয়ের অনুষ্ঠানশেষে বাড়ি ফেরা হলো না বাপ্পির, ভাইও লড়ছে মৃত্যুর সাথে

বিয়ের অনুষ্ঠানশেষে বাড়ি ফেরা হলো না বাপ্পির, ভাইও লড়ছে মৃত্যুর সাথে

চট্টগ্রাম (হাটহাজারী) : হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ বাপ্পি বিন কনক(২৭) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্প্রতিবার দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কস্থ সত্তারঘাট ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে উপজেলার মেখল ডা. আব্দুর রশিদের বাড়ির বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ প্রকাশ কনকের পুত্র। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের মামাত ভাই মো. আতিফ আহাদ(২৩)। তিনি চমেক হাসপাতালে নগরীর একটি বেসরকারী হাসপাতালের আইসিইউতে আছেন। সে একই বাড়ির আব্দুল মাবুদ ডাক্তারের ভাই বাবুলের পুত্র।

আরো পড়ুন : মাস্ক ব্যবহার করলে ৯৮ শতাংশ করোনা ঝুঁকিমুক্ত থাকা যায় : স্বাস্থ্য সচিব
আরো পড়ুন : আলোচিত সাবেক এমপি বদিকে পিতা দাবি করে আদালতে এক যুবক

জানা গেছে, চট্টগ্রাম নগরীর একটি বিয়ের অনুষ্ঠানশেে পার্শ্ববর্তী উপজেলা রাউজান থেকে নিজে কার চালিয়ে হাটহাজারী কনক কমিউনিটি সেন্টারস্থ বাসায় ফিরছিলেন বাপ্পি। রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কস্থ সত্তারঘাট ব্রীজ এলাকায় মোড় নেয়ার সময় হঠাৎ পার্কিং করা একটি বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে তার কারটি (চট্টমেট্রো ভ ১১-১১৬৮) দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় সে। গুরুতর আহত হন পাশের সিটে বসা আতিফ আহাদ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিহতকে বাসায় ও গুরুতর আহত আতিফকে নগরীর একটি হাসপাতালে নিয়ে গেলে তাকে দ্রুত আইসিইউকে ভর্তি করে কর্তব্যরত চিকিৎসক। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সকাল ১১টার দিকে হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে ও দুপুর ২টায় মেখল গ্রামের বাড়িতে দুই দফা নামাজে জানাজাশেষে নিহতকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।