চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজাড় করে দিতে চাই : মেয়র প্রার্থী রেজাউল

চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজাড় করে দিতে চাই : মেয়র প্রার্থী রেজাউল

চট্টগ্রাম : বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন ‘আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। চট্টগ্রাম মহানগরীতে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। সিটি কর্পোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি চট্টগ্রামের সন্তান হিসেবে সুখে দুঃখে সকলের সাথে ছিলাম, আছি এবং থাকব। চট্টল পরিবারে সদস্য হিসেবে মেয়র নির্বাচিত হলে চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজাড় করে দিতে চাই।’

বুধবার (১৩ জানুয়ারি) বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড এলাকায় পায়ে হেটে বাড়ী বাড়ী গিয়ে গণসংযোগ ও নির্বাচনী প্রচারনাকালে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আরো পড়ুন : কাউন্সিলর প্রার্থীসহ ২৬জন আটক চট্টগ্রামে
আরো পড়ুন : মিরসরাইয়ে মাদকদ্রব্যসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বহদ্দারহাট এলাকায় প্রচারনা শেষে তিনি নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গনসংযোগ শুরু করেন। গণসংযোগকালে তিনি জনসাধারণ এবং ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানান। একই সাথে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহবান জানান।

গণসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি মানুষ ভালবাসি, মানুষের কাছে থাকি। যে কোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যে কোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত থাকবে। আধুনিক প্রযুক্তি ও হটলাইন সেবার মাধ্যমে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত ২৪ঘন্টা মানুষের সাথে সংযুক্ত থাকবে কর্পোরেশন।

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন রেজাউল করিম চৌধুরী আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম আমাদের প্রধানমনন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী।

গণসংযোগকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাংগঠকি নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি প্রমুখ।

বহদ্দারহাট ও আশপাশের এলাকায় প্রচারনাকালে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবদুল শুক্কুর, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম কক্সি প্রমূখ নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।

পরে তিনি মোমিন রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম শহরস্থ রাউজানবাসী আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

শেয়ার করুন