চট্টগ্রাম-সিলেট রুটে উড়ল বিমানের প্রথম ফ্লাইট

বিমান

চট্টগ্রাম : চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বুধবার (১৭ মার্চ) বেলা ১১টা ৫০ মিনিটে ৭৪ জন যাত্রী নিয়ে উদ্বোধনী ফ্লাইট চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। যাত্রীদের মধ্য থেকে অনবোর্ড লটারি করে বিজয়ী নির্ধারণ করা হয়েছে। এছাড়া আজ যেসব যাত্রী বিমান টিকেট নিয়েছেন তারা প্রত্যেকেই পেয়েছেন ১৭ শতাংশ ছাড়।

চট্টগ্রাম থেকে ফ্লাইটটি ১ ঘণ্টা ১০ মিনিটে সিলেট পৌঁছাবে। এরপর আবার চট্টগ্রাম ফিরবে একইভাবে। চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সপ্তাহে দুই দিন এই ফ্লাইট পরিচালনা করবে বিমান।

শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে বিমানের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা যাত্রীদের ফুল দিয়ে বরণ করেন এবং অনবোর্ড লটারি করে বিজয়ী নির্ধারণ করেন। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর এদিনে যারা টিকিট কিনেছেন তারা ১৭ শতাংশ ছাড় পেয়েছেন।

আরো পড়ুন : বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশিদকে গার্ড অব অনার প্রদান
আরো পড়ুন : চট্টগ্রামে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে যুবক নিহত

বিমান সূত্র জানায়, যাত্রীরা বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার ও সেলস কাউন্টার থেকে টিকিট ক্রয় করা যাবে। বিস্তারিত তথ্য www.biman-airlines.com অথবা কল সেন্টারে ০১৯৯০৯৯৭৯৯৭ যোগাযোগ করে জানা যাবে।

শেয়ার করুন