পাথরঘাটায় শিক্ষা উপমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ

পাথরঘাটায় শিক্ষা উপমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম : নগরীর পাথরঘাটা ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শনিবার (১ মে) মহিলা কলেজ মাঠে মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা লকডাউনে কর্মহীন মানুষদের মাঝে প্রতি পরিবার ২৫০০ টাকা করে মোট ৩৮ লাখ পরিবারকে এই সহায়তা প্রদান করছেন। জেলা প্রশাসনের মাধ্যমেও মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। করোনা সংকট শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা দিতে কর্মহীন মানুষের পাশে আছে।

আরো পড়ুন : নায়িকা হওয়ার স্বপ্নে ঘরছাড়া মিথিলাকে উদ্ধার করেছে পুলিশ
আরো পড়ুন : বনরুপায় আবর্জনা ভর্তি ড্রেন পরিষ্কার করলেন প্যানেল মেয়র শেখর

উপমন্ত্রী সকলকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করতে অনুরোধ জানান, যাতে করে তিনি এইভাবে দেশবাসীর সেবা করতে পারেন।

তিনি আরো বলেন, লকডাউনের কারণে অনেকের কষ্ট হচ্ছে। কিন্তু মানুষের জীবন রক্ষা করার জন্য করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণ করতে এই লকডাউনের কোন বিকল্প ছিল না। বিশ্বের অনেক উন্নত রাষ্ট্র ও করোনার আক্রমণে বিধস্ত হয়েছে। সেই হিসাবে বাংলাদেশের অবস্থা এখনো অনেক ভালো আছে। করোনা থেকে নিজেকে রক্ষা করতে সচেতন হওয়া, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহারে কোন বিকল্প নেই।

মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আসফাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহবায়ক ফজলে আজিজ বাবুল, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর। আরো উপস্থিত ছিলেন মো. শফিউল্লাহ, সাগর দেবনাথ, রেজাউল করিম, জহির, সুফি দিদার, ফারুক, মো. জুবায়ের, সাগর, মো. মালেক মিয়া, মো. ইদ্রিস প্রমুখ।

শেয়ার করুন