পটিয়ায় ছিন্নমূল মানুষের পাশে যুবলীগ নেতা বদি

চট্টগ্রাম : পটিয়ায় গভীর রাতে অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য সেহেরির খাবার নিয়ে ছুটে গেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মো. বদিউল আলম বদি।

শনিবার (১ মে) রাত ২টা ৩০ মিনিটে পটিয়া রেল স্টেশনে থাকা ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরন করেন৷

এসময় উপস্থিত ছিলেন, দেশরত্ম পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম জুয়েল, ছাত্রনেতা মোঃ সাজ্জাদ, উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা মোঃ হারুন।

‘আসুন অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াই’ এ শ্লােগান নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে দিনরাত কাজ করছে৷ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ (পরশ) ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন (নিখিল) এর নির্দেশে অসহায় মানবিক যুবলীগ রয়েছে। করোনাকালীন এ সময়ে যাতে কোন মানুষ অনাহারে না খেয়ে মারা না যান সেকারনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একটি বিশেষ সেবাও চালু করেছেন। ‘৩৩৩’ নাম্বারে ফোন করলে নাম ও ঠিকানা জানানো হলে নিদিষ্ট সময়ে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য।

পটিয়াতে ০১৮১৯৪৫৫২৯৯ নাম্বারে ফোন করলে পৌঁছে দেওয়া হচ্ছে ত্রান,সেহেরির খাদ্য ও সুরক্ষা সামগ্রী। সেহেরি বিতরনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল।

ইতোমধ্যে তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ছাড়াও কুসুমপুরা, জিরি, কাশিয়াইশ, কেলিশহর, হাইদগাঁও, খরনা, কচুয়ায়, ছনহরা, ধলঘাট, হাবিলাসদ্বীপ, কোলাগাঁও, জঙ্গলখাইনসহ বিভিন্ন ইউনিয়নে ইফতার মাহফিল, সুরক্ষা সামগ্রী ও অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরন করেছেন।