প্রধানমন্ত্রীর উপহার গরীব ও দুঃস্থদের হাতে পৌঁছে দিলেন পার্বত্য মন্ত্রী

বান্দরবানে গরীব ও দুঃস্থদের মাঝে পার্বত্য মন্ত্রীর আর্থিক সহায়তা

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌর এলাকার গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় (আর্থিক) সহায়তা প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বুধবার (৫ মে) পৌর প্রাঙ্গনে বান্দরবান পৌরসভা আয়োজিত এই আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহাম্মদ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সচিব মো. তৌহিদুল ইসলাম সহ সকল ওয়ার্ডের মহিলা ও পুরুষ কাউন্সিলররা।

আরো পড়ুন : স্বাস্থ্যবিধি মেনে গণ ও পণ্যপরিবহন চালুর দাবি
আরো পড়ুন : রাসায়নিক দিয়ে পাকানো আমে বাজার সয়লাব, প্রতারিত হচ্ছে ক্রেতা

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও দুঃস্থদের কথা চিন্তা করেন বলেই পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ও কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দুঃস্থ ও কর্মহীন জনগনের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছে।

এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, করোনার এই মহামারি রুখতে আমাদের সচেতন হতে হবে এবং নিজ নিজ পরিবারের যত্ন নেয়ার পাশাপাশি ঘরের বাইরে বের হলে সামাজিক দুরত্বের পাশাপাশি অবশ্যই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।

এসময় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬শত ২১ পরিবারকে ৪শত ৫০টাকা হারে ও কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দুঃস্থ ও কর্মহীন জনগনের মাঝে ৫শত টাকা হারে ৪শত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।