রিয়াজুদ্দিন বাজারের জুয়া-ইয়াবার আসর থেকে আটক ১৪

রিয়াজুদ্দিন বাজারের জুয়া-ইয়াবার আসর থেকে আটক ১৪

চট্টগ্রাম : নগরীর কোতোয়ালী থানার রিয়াউদ্দিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী, নগদ ২ হাজার ৭৬০ টাকা এবং ৫৫০ পিস মরণ নেশার বড়ি ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ বলছে নগরীর বিভিন্ন এলাকায় জুয়া খেলার আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছে এ চক্রটি।

রবিবার (৯ মে) রাত সাড়ে ১২ টার দিকে রিয়াজুদ্দিন বাজার চৈতন্য গলির মুনিরিয়া টাওয়ারের ৪র্থ তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হলেন ডা. মুনাল মাহবুব
আরো পড়ুন : ভরিতে দাম বাড়লো স্বর্ণের

আটকরা হলেন-মো. আবুল হোসেন(৩৫), মো. জাকির হোসেন (৩৫), মো. রঞ্জু (৪১), মো. বাবু (২৩), মো. সাকিব (২১), মো. শাজাহান মিয়া(৫৩), মো. সুমন (৩২), মো. রবি হোসেন রণি (২৫), মো. শেখ ফরিদ (২৮), মো. মাসুদ (৪৮), মো. আবু কালাম (৫২), মো. শহীদুল ইসলাম (৪৩), মো. ইব্রাহীম (২৮), মো. আকবর (২৬)।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, রিয়াজউদ্দির বাজার এলাকার একটি ভবনে জুয়ার আসর বসেছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ঘটনাস্থল থেকে জুয়ার সরঞ্জাম নগদ টাকা ও ইয়াবাসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়।

আবুল হোসেন লোক দিয়ে বসিয়ে জুয়া খেলার আড়ালে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিল বলে খবর আসে পুলিশের কাছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানানা ওসি নেজাম উদ্দিন। এছাড়াও আসামীদের মধ্যে সাকিবের বিরুদ্ধে ৪টি মামলা ও সুমন প্রকাশ কালো সুমনের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে।

শেয়ার করুন