মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার

মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার

চট্টগ্রাম : মিরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের প্রায় ১০ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মকবুল আহম্মদ কল্যাণ ট্রাষ্ট্রের প্রতিষ্ঠাতা আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার।

সোমবার (১০ মে) দুপুরে ইউনিয়নের ২নং ওয়ার্ডে ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম উদ্বোধন করা করা হয়।

এরপর বিকেলে ৪ নং ওয়ার্ডে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।ঈদ উপহারের মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গী, সেমাই, লাচ্ছা সেমাই, চিনি, নারিকেল, দুধ।

আরো পড়ুন : ঘরমুখো মানুষ আত্মঘাতী সিদ্ধান্ত নিচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী
আরো পড়ুন ; সিএমপি-বিদ্যানন্দের এক টাকায় ঈদ আনন্দ

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি জিএম শহীদ উদ্দিন, যুগ্ম সম্পাদক মাঈন উদ্দিন টিটু, যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন অপু,সাংগঠনিক সম্পাদক বিধান কর, ক্রীড়া সম্পাদক ফারুক মালুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনুর রহমান শাহীন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন, সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আওয়ামীলীগ নেতা আশরাফ উদ্দিন ভূঁইয়া, ইউপি সদস্য মজিবুল হক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোপাল দেবনাথ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক তাপস সিংহ, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য জসীম উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়াও রেজাউল করিম মাষ্টারের পক্ষ থেকে ইউনিয়নের ৬৪ মসজিদের ইমাম মুয়াজ্জিন ও ইতেকাফকারীদের ঈদ উপহার প্রদান করা হয়েছে।

রেজাউল করিম মাষ্টার বলেন, করোনার সংক্রমন রোধে লকডাউনের কারণে সমাজের অনেক মানুষ কষ্টে রয়েছে। তাদের কথা চিন্তা করে আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও আগামীর এমপি মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে আমার ইউনিয়নের প্রায় ১০ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। গত বছর করোনাকালে প্রায় ৬ হাজার ৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি। তিনি আরো বলেন, আমার পাশের মানুষ না খেয়ে থাকবে, কষ্টে থাকবে তা আমি মেনে নিতে পারবো না। তাই আমার ক্ষুদ্র সামর্থ অনুযায়ী তাদের সহযোগীতা করে যাচ্ছি। পর্যায়ক্রমে আরো খাদ্য সামগ্রী দেয়া হবে ইনশাআল্লাহ।