সীতাকুণ্ডে যুবক খুন

নিহত মোহাম্মদ সোহেল

সীতাকুন্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ডে ধারালো অস্ত্র দিয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবকের নাম মোহাম্মদ সোহেল (৩০)। সে মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের দেলোয়ার হোসেন প্রকাশ দেলু সওদাগরের পুত্র।

মঙ্গলবার (১৮ মে) রাত ১০টার দিকে সীতাকুণ্ড উপজেলা কমপ্লেক্সের সামনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সীতাকুণ্ড বাজারে যাচ্ছিলেন মোহাম্মদ সোহেল। এ সময় তার সাথে আরো ২ জন আরোহী ছিলেন। এমন সময় পেছন থেকে সিএনজিযোগে এসে কেউ একজন লাথি দিলে মোটরসাইকেলসহ রাস্তার উপর পড়ে যায় মোটর সাইকেলের তিন আরোহী। এরপর সিএনজি থেকে নেমে চার থেকে পাঁচ জন দুর্বৃত্ত সোহেলকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে সেই সিএনজি করে চলে যায়। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন : চট্টগ্রাম বন্দরে কন্টেইনার চাপায় যুবকের মৃত্যু
আরো পড়ুন : লোকমান হত্যা : মামলা তুলে নিতে বাদিকে হুমকি

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ নিজামী বাবু বিষয়টি নিশ্চিত করে বলেন, কারা এ হামলায় জড়িত সে ব্যাপারে এই মুহুর্তে বলতে পারছি না।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জড়িত দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।