মহেশখালী পৌরসভা কাউন্সিল প্রার্থীর ব্যাপক গণসংযোগ

মহেশখালী পৌরসভা কাউন্সিল প্রার্থীর ব্যাপক গণসংযোগ

চট্টগ্রাম (মহেশখালী) : আসছে ২০ সেপ্টেম্বর আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মহেশখালী পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাংবাদিক আবুল বশর পারভেজ নির্বাচনী গণসংযোগ করেছেন। তিনি দৈনিক ইত্তেফাক পত্রিকার মহেশখালী প্রতিনিধি এবং মহেশখালী প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে জয়ের আশায় নির্বাচনী গণসংযোগ করেন। তার নির্বাচনী এলাকার বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন। এছাড়াও এলাকার উন্নয়নে নানান প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন।

আরো পড়ুন : এস. আলম সুগারের বিরুদ্ধে ২শ কোটি টাকা কর ফাঁকির মামলা
আরো পড়ুন :এক নারির ফাঁদে স্বর্বসান্ত চার পুরুষ

টেবিল ল্যাম্প প্রতীক এর কাউন্সিল প্রার্থী সাংবাদিক আবুল বশর পারভেজ বলেন- পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বর্তমান সরকারের চলামান উন্নয়নের ধারাকে বেগবান করতে এবং সমবন্টনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণ করছি। পৌরসভার ৩নং ওয়ার্ডের সাধারন মানুষের বিপদে আপদে সর্বদাই আমি তাদের পাশে দাঁড়িয়েছি বিগত দিনগুলোতে ইনশাআল্লাহ্ আমি যদি কাউন্সিলর হিসাবে নির্বাচিত হই তবে জনগণের কল্যাণে অত্র ওয়ার্ডের চিহ্নিত সমস্যাগুলোসহ সন্ত্রাস, মাদকমুক্ত একটি আদর্শ ওয়ার্ড গড়তে কাজ করে যাবো।

তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রতীক বরাদ্দের পর থেকে দ্বিতীয় দাপে নির্বাচন স্থগিত রাখে নির্বাচন কমিশন, আগামী ২০ সেপ্টেম্বর (সোমবার) নির্বাচন অনুষ্ঠানের দিন ঘোষণা করায় আমার নির্বাচনী এলাকা পৌরসভা ভোটারদের কাছে ভোট ও দোয়া চাওয়া শুরু করেছি। আশাকরি আল্লাহর রহমতে আমি কাউন্সিলর পদে ব্যাপক ভোটে নির্বাচিত হব। আর নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নসহ গরিব দু:খী মেহনতি মানুষের পাশে থেকে সারাজীবন সেবা করব।

এছাড়াও এলাকার পানি, বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল মেরামতসহ অত্র ওয়ার্ডকে মহেশখালী পৌরসভার মডেল ওয়ার্ড হিসাবে তৈরি করব ইনশাআল্লাহ্।