বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৩

কুমিল্লা : কুমিল্লার মনোহরগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত ও অন্তত চারজন আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার না‌থের‌পেটুয়ার পুরাতন বাজার এলাকার কুমিল্লা-নোয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাফর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার পাঁচচুপা গ্রামের জালাল আহম্মেদের ছেলে অটোরিকশাচালক মোহাম্মদ শাহাদাত হোসেন (৩৫), একই জেলার চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের আবুল খায়েরের ছেলে নুর হোসেন (৪০) এবং কুমিল্লার লাকসাম উপজেলার পোলাইয়া গ্রামের আবদুর রহিমের ছেলে মো. রাফি (২৫)

প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াখালী থে‌কে ঢাকাগা‌গী দ্রুতগতির হিমাচল প‌রিবহ‌নের এক‌টি বাস না‌থের‌পেটুয়া এলাকায় প্রথ‌মে এক‌টি ট্রাক্টরকে ধাক্কা দেয়। এরপরপরই বাসটি না‌থের‌পেটুয়া পুরাতন বাজার থেকে লাকসামগামী একটি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থ‌লেই অটোরিকশার চালক ও দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ জানায়, গুরুতর আহত হয়েছেন আরও চার জন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক ও সহকারী পালিয়েছে।

শেয়ার করুন