মহেশখালীর ইউপি সদস্যদের শপথ গ্রহণ

মহেশখালীর ইউপি সদস্যদের শপথ গ্রহণ

চট্টগ্রাম (মহেশখালী) : উপজেলার বহুল আলোচিত কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ গ্রহণ বুধবার (১৩ অক্টোবর) দুপুরে মহেশখালী উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মহেশখালী -কুতুবদিয়া আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকএমপির উপস্থিতিতে শপথ অনুষ্ঠানে কুতুবজোম, হোয়ানক ও মাতারবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ বাক্য পাঠ করান মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মাহফুজুর রহমান।

আরো পড়ুন : এসপির পর এবার ১ ঘন্টা ডিসির দায়িত্বে রিমি
আরো পড়ুন : বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু চট্টগ্রামে

এ সময় মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) মো. জাহেদুল ইসলাম, মহেশখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আব্দুল হাইসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মহেশখালীর ইউপি সদস্যদের শপথ গ্রহণ

ইউপি সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এড শেখ কামাল, হোয়ানক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার মীর কাশেম চৌধুরী ও মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু হায়দার।

মহেশখালীর ইউপি সদস্যদের শপথ গ্রহণ

শপথগ্রহণশেষে ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রসঙ্গত গত ২০ সেপ্টেম্বর ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।