বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

বান্দরবান : মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যায় বান্দরবান সদরের গ্র্যান্ড ভ্যালী হোটেল এর কনফারেন্স হলে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ হারুনুর রশিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের সহকারী পরিচালক মো. মোকশেদুল আলম।

রাশেদুল করিম চৌধুরীর সঞ্চালনায় আয়োজিত সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের অফিস সহকারী মো. রেজোয়ানুল করিম, বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. আবুল কাশেম, সাবেক সহ-সভাপতি দীলিপ কান্তি দে, সাবেক কোষাধ্যক্ষ সুজন চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদ আহম্মদ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন, সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর, অর্থ সম্পাদক মো. সোহেল বাদশা, প্রচার সম্পাদক মো. এমরান হোসেন বাচ্চু, দপ্তর সম্পাদক পুলুসে মার্মা, হোটেল গ্র্যান্ড ভ্যালীর চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমসহ বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক ও বর্তমান কমিটির সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

আরো পড়ুন : ফেনী নদী থেকে অবৈধ বালু উত্তলনের বিরুদ্ধে অভিযান

সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের সহকারী পরিচালক মো. মোকশেদুল আলম বলেন, বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন একটি সুসংগঠিত সংগঠন। দীর্ঘদিন ধরে পার্বত্য জেলা বান্দরবানে এই মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সংগঠনটি শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এসময় তিনি সংগঠনের গতি আরো বাড়াতে এবং শ্রমিকদের কল্যাণে কাজ করে যেতে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতাদের আহবান জানান।

সভায় সভাপতির বক্তব্য রাখেন বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ হারুনুর রশিদ। তিনি বলেন, পার্বত্য জেলা বান্দরবান একটি সম্প্রীতির জেলা আর পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি একজন সম্প্রীতির নায়ক। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির দিক নির্দেশনায় এই শ্রমিক ইউনিয়নের কার্যক্রম সুন্দরভাবে পরিচালিত হচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

সহ-সভাপতি মোহাম্মদ হারুনুর রশিদ সকল চালকদের ট্রাফিক আইন মেনে যানবাহন চালানোর আহবান জানান এবং যেকোন সমস্যায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পরামর্শ গ্রহণের অনুরোধ জানান।

শেয়ার করুন