ট্রেনের সিটে নামাজশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা অধ্যক্ষ

নিহত আল্লামা ইব্রাহীম নঈমী

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে আছরের নামাজ আদায় করেন তিনি। কিছু সময় হাটাহাটিও করেন। এরপর ট্রেনের সিটে বসে জিকির করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়েন মাদ্রাসার শিক্ষক ও জমিয়তুল মোদাররেসীন বাংলাদেশ রাউজান উপজেলার প্রধান উপদেষ্টা আলহাজ ইব্রাহীম নঈমী (৫৯)। তিনি রাউজানের গহিরা এফ.কে.বহুমুখী কামিল মাদ্রাসার অধ্যক্ষ।

বুধবার (১০ নভেম্বর) বিকেলে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

আরো পড়ুন : ধারালো অস্ত্রসহ ৩ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার বায়েজিদে

বিষয়টি নিশ্চিত করে রেলের নিরাপত্তা বাহিনীর সদস্য আকিব জানান, ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বিকেল সাড়ে চারটায় ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে তিনি নামাজ আদায় করেছেন। কিছু সময় হাটাহাটিও করেছেন। এরপর জিকির করতে করতে ট্রেনের সিটেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

আরো পড়ুন : সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার ১১ বছরের কারাদণ্ড

নিহত আল্লামা ইব্রাহীম নঈমির সাথে থাকা তার সহকর্মীরা জানান, আগামী ২ ডিসেম্বর শুরু হতে যাওয়া দাখিল পরীক্ষার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র আনতে তিনি তাঁর সহকর্মীদের সাথে গত মঙ্গলবার রাতে ঢাকায় যান। কাজ সেরে আজ (বুধবার) ঢাকা থেকে ওই সহকর্মীদের সাথেই চট্টগ্রামে ফিরছিলেন দারুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা ইব্রাহিম নইমি। ধারনা করা হচ্ছে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন তিনি।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় গহিরা কামিল মাদ্রাসা ময়দানে তাঁর প্রথম এবং বেলা ২টায় হাটহাজারী নোমানীয়া মাদ্রাসা ময়দানে ২য় দফা নামাজে জানাজাশেষে নোমানীয়া মাদ্রাসা সংলগ্ন কবরাস্থানে তাকে দাফন করা হবে।

শেয়ার করুন