চট্টগ্রামে র‌্যাবের হাতে আটক কিশোর গ্যাংয়ের ৫ সদস্য

চট্টগ্রামে র‌্যাবের হাতে আটক কিশোর গ্যাংয়ের ৫ সদস্য

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৯ নভেম্বর) মধ্যরাতের দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুইটি ছুরি, মোবাইল ফোন ও ডিভাইস উদ্ধার করা হয়।

আটকরা হলো-নোয়াখালী জেলার সুধারাম থানার আটেশপুর এলাকার মৃত হাফিজ উল্লাহ ছেলে মো. পারভেজ, বায়েজিদ শেরশাহ কলোনি এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. ইয়াছিন সাম্মি, একই এলাকার মাহাবুব আলম রিপনের ছেলে রায়হানুল আলম শুভ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার ভোলাচং এলাকার মৃত আবু তাহেরের ছেলে হৃদয় ইসলাম রাজু এবং বাঁশখালী থানার প্রেমাশিয়া এলাকার মো. মহিউদ্দিন ছেলে মো. আরিফুল মোস্তাফা।

আরো পড়ুন : ট্রেনের সিটে নামাজশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা অধ্যক্ষ

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, বায়েজিদ থানার অক্সিজেন এলাকায় কিশোর গ্যাং সদস্যরা সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য অবস্থান করছে— এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। এসময় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সক্রিয় পাঁচ জনকে আটক করি।

আরো পড়ুন : ধারালো অস্ত্রসহ ৩ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার বায়েজিদে

নুরুল আবছার আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বায়েজিদ থানায় মামলা রয়েছে। আইনানুগ প্রক্রিয়াশেষে তাদের বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন