সীতাকুণ্ড প্রেসক্লাবের কার্যকরী কমিটির শপথ ও অভিষেক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা এবং কার্যকরী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সীতাকুণ্ড প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) আয়োজিত সভায় ক্লাবের ভবিষ্যৎ পরিকল্পনা প্রণয়ন, ক্লাব সদস্যদের শৃঙ্খলা, ক্লাবের গঠনতন্ত্র কার্যকর করা, ক্লাবের অভ্যন্তরিণ খেলাধূলার আয়োজনসহ বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

দ্বিতীয় পর্বে শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার আলহাজ্ব দিদারুল আলম এমপি।

আরো পড়ুন : ছিন্নমূল নেতা ২৭ মামলার আসামী মশিউর অস্ত্রসহ গ্রেফতার
আরো পড়ুন : অং সান সু চির চার বছরের কারাদণ্ড

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে এতে

বিশেষ অতিথি ছিলেন, সীতাকুণ্ড নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সীতাকুণ্ড নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সীতাকুণ্ড সহকারী কমিশনার (ভূমি) শরাফুল ইসলাম, সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ, সীতাকুণ্ড স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুর উদ্দীন রাশেদ, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ফোরকান আবৃ, সাবেক সভাপতি এম হেদায়েত, সহ সভাপতি জহিরুল ইসলাম,সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। আপনাদের লেখনিতে এই সীতাকুণ্ডের উন্নয়ন সবার কাছে তুলে ধরা হবে। পাশাপাশি সমাজের অসঙ্গতিও আপনারা তুলে ধরবেন। স্বয়ং আমার দ্বারাও যদি এই অসঙ্গতি ঘটে আপনারা আমাকেও ছাড় দিবেন না।

শেয়ার করুন