মিরসরাইয়ে পিস্তল ও মাদক সহ আটক ৬

ইকবাল হোসেন জীবন, মিরসরাই::
মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় অভিযান চালিয়ে মাদক ও পিস্তল উদ্ধার করা হয়েছে। বুধবার (৬ এপ্রিল) ভোররাতে উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে মাদকসহ ৪ আসামী ও তাদের দেওয়া তথ্য মতে মূল আসামী একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রাম থেকে স্বামী-স্ত্রী দুইজনকে পিস্তল ও মাদকসহ আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।
আটককৃত আসামীরা হলো উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রামের মোসলেম উদ্দিন ছেলে মোঃ রুবেল (৩০), মৃত রুবেল মিয়ার ছেলে মোঃ রাজু (২৪), আবুল বশরের ছেলে মোঃ সুমন (৩৪), মৃত মোঃ হারুনের ছেলে মোঃ রুবেল (১৯)। তাদের দেওয়া তথ্য মতে আরো দুই আসামী হলো একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রামের মৃত আহম্মেদ সোবহানের ছেলে মোঃ মামুন (৩৪) এবং তার স্ত্রী বিবি খতিজা (২৭)।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় তৈরী হুইস্কিসহ আসামী মোঃ রুবেল, মোঃ রাজু, মোঃ সুমন ও রুবেলকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে মাদকের মূল আসামীকে ঘেরামারা আদর্শ গ্রাম থেকে ১৪ বোতল ভারতীয় তৈরী হি-ম্যান বিয়ার, ৪০০ গ্রাম গাঁজা, ১ টি পিস্তল এবং পিস্তলের মধ্যে লাগানো একটি ম্যাগজিন, ২ রাউন্ড কার্তুজ, ০১ টি ব্যাটন স্টিক সহ মোঃ মামুন ও তার স্ত্রী বিবি খতিজাকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন