আমি ওয়াদা বরখেলাপ করিনা-এমপি দিদার

ছবির বাম দিক থেকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, চট্টগ্রাম ০৪ আসনের সাংসদ দিদারুল আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।

হাকিম মোল্লা: ‘আমি ওয়াদা দিয়ে ওয়াদা বরখেলাপ করিনা’, এমপি হওয়ার পর যেখানে যা করার প্রতিশ্রুতি দিয়েছি সব করেছি এবং করার চেষ্টায় আছি। চট্টগ্রাম ০৪ আসনের সাংসদ দিদারুল আলম, সীতাকুণ্ড প্রেসক্লাবের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বুধবার (২০এপ্রিল) সীতাকুণ্ড প্রেক্লাবের ইফতার মাহফিল উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।

উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কর্মকর্তা (ভুমি) আশরাফুল আলম, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল করিম রাশেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফা আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরুচ্ছাফা, সমাজসেবা কর্মকর্তা লুৎফুননেছা বেগম, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, পরিসংখ্যান কর্মকর্তা সৌরভ পাল মিঠুন, খাদ্য নিয়ন্ত্রক সামছুন নাহার স্বর্ণা, উপজেলা বিএনপি‘র যুগ্ন আহবায়ক জহিরুল আলম, ছাত্রলীগ সভাপতি শিহাব উদ্দিন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি দিদারুল আলম এমপি বলেন, সীতাকুণ্ডে একটি মহিলা কলেজকে সরকারি কলেজে রূপান্তর করেছি, যা ১৪ শতক জায়গার উপর প্রতিিষ্ঠিক যেখানে ১শ শতক জায়গা ছাড়া হওয়ার কথা নয় সেখানে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ নির্দেশনায় সম্পন্ন হয়েছে। একটি টেকনিক্যাল কলেজ প্রতিষ্ঠিত করেছি, একটি মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠায় জায়গার কাজ সম্পন্ন অচিরেই পরিপূর্ণতা পাবে। আমাদের পারিবারিক অর্থায়নে তাহের মঞ্জুর কলেজ প্রতিষ্ঠা করেছি। সীতাকুণ্ড প্রেসক্লাবের ওয়াল করে দেব বলেছি এ লক্ষ্যে ৩ লক্ষ টাকার অনুদান দিচ্ছি, পরে ক্রমান্বয়ে আরো ৬ লক্ষ টাকা দেব। এইভাবে অসংখ্য উদাহারণ- আমি মুখে যা বলি তা রক্ষার চেষ্টা করি আমার কাজগুলি তার প্রমাণ। আমার জন্য দোয়া করবেন যাতে এই ধরনের জনকল্যাণমূলক কাজে আরো বেশী সম্পৃক্ত হতে পারি।

শেয়ার করুন