টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের শ্রদ্ধা নিবেদন

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার।

টূঙ্গি পাড়ায় বঙ্গবন্ধুর ভিটা পরিদর্শন ও সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ঈদগাঁও আ’লীগের তৃণমূল নেতাকর্মীরা।

ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের নবনির্বাচিত সভাপতি তারেক আজিজ ও সাধারণ সম্পাদক রাশেল উদ্দীন রাশেদের নেতৃত্বে ২৯ জুলাই টুঙ্গি পাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

গোপালগঞ্জের টুঙ্গি পাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ পরিদর্শন ও কবর জিয়ারত করেন।

ওই সময় ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের বিভিন্ন ওয়ার্ড ও তৃণমূলের ৭০ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

২৮ জুলাই ঈদগাঁও বাস স্টেশন থেকে শুরু করে পরদিন সকাল ১১ টায় ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের ওই সাংগঠনিক টীমটি টুঙ্গি পাড়ায় পৌঁছে।
টূঙ্গি পাড়ায় জুমার নামাজ আদায় করার পর সফরকারী সাংগঠনিক টীমটি সভাপতি তারেক আজিজ ও সাধারণ সম্পাদক রাশেদের নেতৃত্বে শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত ও মোনাজাত শেষে সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে। পরে সভাপতি তারেক আজিজ সমাধিসৌধে সংরক্ষিত পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।
যাত্রার পূর্বে টুঙ্গি পাড়া সফরকারী সাংগঠনিক টীমকে শুভেচ্ছা ও বিদায় সম্ভাষণ জানাতে উপস্থিত ছিলেন কক্সবাজার – রামু আসনের মাননীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, ঈদগাঁও উপজেলা আ’লীগের আহবায়ক আবু তালেব, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী হিমু, যুগ্ম আহবায়ক, জালালাবাদ ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, ঈদগাঁও কৃষক লীগের সভাপতি আবছার কামাল, ঈদগাঁও উপজেলা আ’লীগের সদস্য জাহাঙ্গীর আলম জানু, আহমদ করিম সিকদার, সাইফুর রহমান মামুন, শাহনেওয়াজ কোম্পানি শাহিন, শামসুল আলম, যুবলীগ নেতা মিজানুল হক। এ সময় সাংসদ সাইমুম সরওয়ার কমল বলেন, ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের এ উদ্যোগের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধের উদ্বুদ্ধ আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে নতুন প্রাণের সঞ্চার হবে। তিনি আ’লীগ ও এর অঙ্গসংগঠন’সহ প্রতিটি সহযোগী সংগঠনকে এ রকম কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে জননেত্রীর অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে সমুন্নত রাখার উদাত্ত আহবান জানান।

শেয়ার করুন