সীতাকুণ্ডে আলোকিত যুব সংঘের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণমূলক সংগঠন আলোকিত যুব সংঘের উদ্যোগে সীতাকুণ্ডে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ই ডিসেম্বর উত্তর কেদারকিল গ্রামের জালাল আহমদ ভূঁইয়া বাড়িতে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে   জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। আলোকিত যুব সংঘের সভাপতি বোরহানউদ্দিন রিপনের সভাপতি কে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম তাজুল ইসলাম নিজামি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন বাদল, জাফরনগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল রায় আলোকিত যুব সংঘের চেয়ারম্যান সাংবাদিক শেখ সাইফুল ইসলাম, সৈয়দপুর ইউনিয়ন পরিষদের ৭/৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য যথাক্রমে সাইফুল ইসলাম নিজামী, মোঃ সাইফুল ইসলাম ও সজল শীল।
এর আগের দিনব্যাপী চলমান অনুষ্ঠানে শিশুদের চিত্রাংকন কবিতা আবৃত্তি সুন্দর হাতের লেখা দৌড় প্রতিযোগিতা বিস্কুট খেলা অনুষ্ঠিত হয় এছাড়া একই দিন বড়দের কাবাডি খেলা হাড়িভাঙ্গা তৈলাক্ত কলা গাছে আরোহন এবং এর আগে অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় অনুষ্ঠিত হওয়া ভলিবল টুর্নামেন্টের ফাইনালে সবুজ দলকে হারিয়ে লাল দল বিজয়ী হয়। সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত হওয়া ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে সামি ও জাবেদের টিমকে হারিয়ে রাফি ও তসলিমের টিম বিজয়ী হয়।
পরের রাত আটটায় পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামি বলেন প্রতিষ্ঠার পর থেকে আলোকিত যুব সংঘ একের পর এক ভালো কাজ ও অনুপ্রেরণামূলক কাজ করে যাচ্ছে। প্লাস্টিক বর্জ্য অপসারণ কবরস্থান পরিষ্কার সরকারি সড়ক দখলমুক্ত করনে সহায়তা অসহায় নির্যাতিত নিপীড়িতদের পাশে দাঁড়ানো সহ তাদের সব কাজ প্রশংসার দাবি রাখে। আলোকিত যুব সংঘের সব কাজের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।
আলোকিত যুব সংঘের চেয়ারম্যান সাংবাদিক সাইফুল ইসলাম বলেন, ১৬ তারিখের অনুষ্ঠান টা ছিল মূলত শিশুদের আনন্দ প্রদান করার উদ্দেশ্যে এদিন বিভিন্ন সংস্কৃতি ঘোষ শারিরীক প্রতিযোগিতার মাধ্যমে শিশুদেরকে উৎসাহিত করার চেষ্টা করেছি আমরা। শিশুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে। প্রতিযোগিতায় ৬৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

শেয়ার করুন