শিবচতুর্দশীতে পুন্যার্থীদের উপহার ‘পাকা মন্দির সড়ক’

সীতাকুণ্ড মন্দির সড়ক কাজের তদারকি করছেন সীতাকুণ্ড পৌর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো। –  ছবি : হাকিম মোল্লা

শ্রী শ্রী চন্দ্রনাথ ধামে যাওয়ার মন্দির সড়কটি এবার লাখো পুন্যার্থীর বড় উপহার মনে করছেন সীতাকুণ্ডবাসী। ঐতিহ্যবাহী শিব চতুর্দশী মেলাকে সামনে  রেখে দ্রুত গতিতে এগিয়ে চলেছে ড্রেন নির্মাণ ও আরসিসি ঢালাইয়ের কাজ। দিন রাত এসব কাজের তদারকি করছেন সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো।
২২ জানুয়ারি ( রোববার) বেলা ১২ টায় সড়কের কাজ তদারকির সময় কথা হয় কাউন্সিলরের সঙ্গে।
কাউন্সিলর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো বলেন, ভারত উপমহাদেশের অন্যতম তীর্থস্থান চন্দ্রনাথ ধামের শিব চতুর্দশী মেলার যাত্রীদেও চলাচলের কথা বিবেচনা করে  ড্রেনসহ রাস্তা আরসিসি ঢালাইয়ের কাজ চলমান রয়েছে। আশা করি পুন্যার্থীরা এবার পাকা সড়ক পাবেন। লাখো পুন্যার্থী এই সড়ক ধরে সোজা চলে যান  শ্রী শ্রী চন্দ্রনাথ ধামে।
কাউন্সিলরের সঙ্গে সড়ক কাজের তদারকি করছেন সীতাকু-  পৌরসভা ইঞ্জিনিয়ার মো: নুর নবী,   মেলা কমিটির সিনিয়র সদস্য গৌতম অধিকারী, সীতাকুণ্ড ইপসা উপজেলা ম্যানেজার শাহ সুলতান শামীম ।
পৌরসভা ইঞ্জিনিয়ার মো: নুর নবী বলেন, প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে ৫টি প্যাকেজে মন্দির সড়ক, নুরুল আমীন সড়ক, নুনাছড়া সড়ক, শিবপুর সড়ক ও ড্রেন নির্মাণ সম্পন্ন করা হবে। নানা জটিলতার মুখোমুখি হয়েও  দ্রুত গতিতে কাজটি শেষ করতে হচ্ছে। ২২-২৩ অর্থ বছর পর্যন্ত কাজের সময় রয়েছে। সবার সহযোগিতা পেলে দ্রুত শেষ করা যাবে বলে জানান তিনি

শেয়ার করুন