প্রবাসীকে অপহরণের পর খুনের অভিযোগ পরিবারের

রাঙ্গুনিয়ায় তিন মাসের বেশি সময় ধরে নিখোঁজ প্রবাসী মোহাম্মদ নাছির উদ্দী কে (৪০) পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে অপহরণের অভিযোগ তুলেছে পরিবার। সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসে পরিবারের সদস্যরা এ অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে নাছিরের মা ছকিনা বেগম বলেন, প্রবাস থেকে ছেলে নাছিরের পাঠানো টাকায় তার স্ত্রী শেলী আকতার উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের ফুলগাজী পাড়ায় ঘর নির্মাণ করে। সেখানে স্ত্রীর বাড়ির লোকজন নিয়ে বসবাস করছে। নাছির দেশে আসার পর শেলীর কাছ থেকে পাঠানো টাকার হিসাব চান নাছির। সে টাকার হিসেব না পেয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য শুরু হয় নাছিরের। ওই সময় পাওনা ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে নাছিরের সঙ্গে তার শ্যালিকার জামাই আবদুল জব্বারের বিরোধ সৃষ্টি হয়। গত বছরের ৮ নভেম্বর আবদুল জব্বার, আবু ছালেহ এবং শেলী আকতার নাছিরকে টাকা দেওয়ার কথা বলে রাউজানের নোয়াপাড়ায় আসতে বলে। দুপুরে ওই এলাকায় পৌঁছানোর পর নাছিরের হদিস নেই। বেশ কয়েক দিন খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, নাছিরের জন্য প্রথমে নিখোঁজ ডায়েরি (জিডি) করা হলেও আমি শ্যালিকার জামাই আবদুল জব্বার বাচা, আবু সালেহ ও শেলী আকতার নাম উল্লেখ করে আদালতে মামলা করি। একই সঙ্গে মামলায় ২ থেকে তিন জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে। এখনও আমার ছেলে নাছিরের কোনো খোঁজ মেলেনি। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানাচ্ছি আমার ছেলেকে দ্রুত বের করে দিক। উল্লেখ্য, নিখোঁজ নাছির রাঙ্গুনিয়ার মরিয়মনগর ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত আবুল কাশেম চৌধুরীর ছেলে।

শেয়ার করুন