সীতাকুণ্ডে বিএনপির ৩৭ নেতাকর্মীর হাইকোর্টে জামিন

জামিন পাওয়ার পর সীতাকুণ্ড উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য জহুরুল আলম জহুর, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব মোস্তফা, সীতাকুণ্ড উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী, সিনিয়র যুগ্ন আহবায়ক সাহাব উদ্দিন রাজুসডহ ৩৭ নেতাকর্মী।

সীতাকুণ্ডে বিএনপির ৩৭ নেতাকর্মীর জামিন দিয়েছেন হাইকোর্ট।

সীতাকুণ্ড মডেল থানায় দায়ের করা মামলায় বিএনপির ৩৭ নেতাকর্মীর জামিন প্রশ্নে জারি করা রুল যথাযথ করে বুধবার ( ৩ মে) রায় দেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোঃ আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ।

আদালতে আসামি পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট
জিনাত আক্তার নাজলী বেগম।

আইনজীবী জিনাত আক্তার নাজলী বেগম বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপির ৩৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়। থানার এসআই খুরশীক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এ ঘটনায় চার নেতাকর্মীকে গ্রেপ্তার শেষে তাদেরকে আদালতে নেওয়া হয়েছে। সেই মামলায় সীতাকুণ্ড উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য জহুরুল আলম জহুর, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আরওঙ্গজেব মোস্তফা, সীতাকুণ্ড উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী, সিনিয়র যুগ্ন আহবায়ক সাহাব উদ্দিন রাজুসডহ ৩৭ নেতাকর্মীকে জামিন দেওয়া দেওয়া হয়েছে।

শেয়ার করুন