গুলিয়াখালী সৈকত পরিদর্শনে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, দেশের যে কোন পর্যটন এলাকার চেয়ে গুলিয়াখালী সমুদ্র সৈকতের সৌন্দর্য আমার কাছে ভিন্নতা মনে হয়েছে। গুলিয়াখালীর এই রুপের ভিন্নতা সবার কাছে তুলে ধরা দরকার।
২৩ জুলাই রবিবার বিকেলে গুলিয়াখালী সমুদ্র সৈকত পরিদর্শনে এসে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
এসময় প্রতিমন্ত্রী আরোও বলেন, প্রকৃতি আর সৈকত দু্েটাই ্একাকার হয়ে আছে গুলিয়াখালী সমুদ্র সৈকতে। গুলিয়াখালী সমুদ্র সৈকতের সৌন্দর্যের খবর ছড়িয়ে দেওয়ার প্রত্যয় জানিয়ে বলেন, সীতাকুণ্ডের ইউএনও ইতিমধ্যে পর্যটকদের জন্য এখানে অনেক সুযোগ-সুবিধার ক্ষেত্র তৈরি করেছেন যাতে আরোও বেশি পর্যটক এখানে প্রকৃতি ও সৈকতের নান্দরিক সৌন্দর্য উপভোগ করতে পারেন।
পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ে সচিব মোঃ মোকাম্মেল হোসেন। এসময় পর্যটনের বিভিন্ন সুযোগ সুবিধার পাশাপাশি নিরাপত্তার জন্য ট্যুরিস্ট পুলিশের ক্যাম্প স্থাপনের বিষয়ে গুরোত্বারোপ করেন।
এ সময় সীতাকু- উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসার উদ্যোগে ওয়াশব্লক, মাতৃদুগ্ধ কর্নার, বসার স্থান, ডাস্টবিন স্থাপন, ব্রিজ নির্মাণ ইত্যাদি উন্নয়ন মূলক কর্মকা- সম্পর্কে অতিথিদের অবহিত করেন। এসময় পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. রাহাত আনোয়ার, ট্যুরিস্ট পুলিশের এডিশনাল এসপি হাসান ইকবাল।
এর আগে অতিথিরা গুলিয়াখালী পৌঁছলে মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম রেজাউল করিম বাহার অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। এসময় মুরাদপুর ইউপি সদস্য নুরুল আমিন শফিক, রিজিয়া আক্তার, লুৎফুন সিদ্দিকী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খোরশেদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রেহান উদ্দীন, বিচ ব্যবস্থাপন কমিটির সদস্য মোঃ মফিজুর রহমান, সিএনজি – বোট চালক মালিক সমিতির সভাপতি মোঃ আবুল কালামসহ বিচের বিভিন্ন সার্ভিস প্রোভাইডারগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন