পাহাড়ে বসবাসরত মানুষকে নামিয়ে আনতে সীতাকুণ্ড ইউএনও’র মাইকিং

জঙ্গল লিমপুর পাহাড়ে সচেতনতায় মাইকিং করেছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন।

গত চার দিনের প্রবল বৃষ্টিপাতের ফলে সীতাকুণ্ডের যে সকল স্থানে জলাবদ্ধতা ও পাহাড় ধসের আশঙ্কা রয়েছে সে সকল ইউনিয়নে ব্যাপক মাইকিং করেছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন। এ সময় পাহাড়ে বসবাসরত মানুষকে নামিয়ে আনতে অনুরোধ জানান।

সোমবার ( ৭ আগস্ট) সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর পাহাড়ে সচেতনতার জন্য তিনি এ মাইকিং করেন।

এসময় এসি (ল্যান্ড), স্থানীয় চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের সচিব, গ্রামপুলিশ ও পুলিশের একটি টিম সহকারে বিভিন্ন মহল্লা পরিদর্শন করেন ও পাহাড় থেকে মানুষকে নামিয়ে আনতে উদ্বুদ্ধ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল আলম, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নাজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো: মনির হায়দার, পিআইও মোহাম্মদ আলমগীর, পানি উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী তারেক, প্রশাসনিক কর্মকর্তা অনিল বড়ুয়া, ৬ নং ওয়ার্ডের মেম্বার মো: ওয়াহিদ।

জঙ্গল ভাটিয়ারী আশ্রয়ণ প্রকল্পে বসবাসরতদের চাল ও শুকনো খাবার প্রদান করছেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাহাদাত হোসেন।

একই দিন সীতাকুণ্ডের জঙ্গল ভাটিয়ারী আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণের ঘর প্রাপ্তদের খবরাখবর নিতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে যান উপজেলা নির্বাহী অফিসার। এ সময় আশ্রয়ণে বসবাসরত প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল ও শুকনা খাবার (চিড়া, মুরি, চিনি, দুই ধরনের বিস্কুট) প্রদান করা হয়।

শেয়ার করুন