সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়েছে জাতীয়তাবাদী সমমনা জোট

সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়েছে জাতীয়তাবাদী সমমনা জোট
ভোটাধিকার ও জনগণের সাংবিধানিক অধিকার পুনরুদ্ধার এবং দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষে বর্তমান সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়েছে জাতীয়তাবাদী সমমনা জোট। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাব থেকে শুরু করে বিজয়নগর পানির ট্যাংকি পর্যন্ত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সভায় এ দাবি জানান জোটের নেতা ড. ফরিদুজ্জামান ফরহাদ।

ফরিদুজ্জামান ফরহাদ বলেন, বিএনপির নেতৃত্বে ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় আমরা আন্দোলনে আছি। সফলতায় নিয়ে ঘরে ফিরব ইনশা আল্লাহ।

তিনি আরো বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার বিএনপি নেতাদের যতই গ্রেপ্তার আর নির্যাতন করুক সাধারণ জনগণ ততই এই আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত হবে। দেশ ও জনগণের ভবিষ্যত রক্ষায় এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। তিনি সকল শ্রেণি-পেশার জনগণকে এই সরকারকে পদত্যাগে বাধ্য করার সংগ্রামে শরীক হওয়ার আহ্বান জানান। 

সভায় এনডিপি সভাপতি কে এম আবু তাহের বলেন, এই সরকারের স্বৈরাচারী আচরণ, ভোটাধিকার হরণ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে জনগণ এই সরকার পদত্যাগে দাবিতে রাস্তায় নেমেছে এবং এই আন্দোলনেই শেখ হাসিনা সরকারের পতন হবে।

এ সময় ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি), সভাপতি ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) সভাপতি কে এম আবু তাহের ও মহাসচিব আবদুল্লাহ-আল-হারুন (সোহেল), জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সভাপতি শাওন সাদেক ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, জনতার অধিকার পার্টি (পি আর পি) সভাপতি মো. তারিকুজ্জামান ভূইঞা ও মহাসচিব রাজা রহমানসহ জমমনা জোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন