ভাসা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও বস্ত্র বিতরণ

ভাসা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও বস্ত্র বিতরণ শেষে অতিথিরা – আব্দুল হান্নান

বেসরকারি উন্নয়ন সংস্থা ভোলান্টারি এক্টিভিটিজ্ ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান এডভান্সম্যান্ট (ভাসা) ফাউন্ডেশনের উদ্যোগে আজ শনিবার (২৩ মার্চ) হতদরিদ্রের মাঝে ইফতার ও বস্ত্র বিতরণ করা হয়। প্রতিষ্ঠানটি নগরীর পাহাড়তলী, খুলশী এবং হালিশহর থানাধীন বিভিন্ন এলাকার প্রায় দুইশতাধিক হতদরিদ্র, বাস্তুহীন, রিক্সাচালক, ভ্যানচালকসহ বিভিন্ন নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী ও বস্ত্র বিতরণ করে।

বিতরণের পূর্বে প্রতিষ্ঠানের চেয়ারম্যান সরোয়ার আমিন নগরীর কর্ণেলহাটস্থ প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে স্বেচ্ছাসেবক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক ইফতারে অতিরিক্ত ব্যয় পরিহার করে, যার যার অবস্থান থেকে দরিদ্র মানুষের পাশে দাড়াঁনোর জন্য আহবান জানান। তিনি এই আয়োজনের প্রতিষ্ঠানের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী পরিমল কান্তি পাল বলেন, ভাসা ফাউন্ডেশন সবসময় অসহায় ও অভাবী মানুষের জন্য কাজ করে চলেছে। এই ইফতার ও বস্ত্র বিতরণ প্রতিষ্ঠানের ধারাবাহিক কাজেরই একটি অংশ।

বিভিন্নস্থানে উপহার সামগ্রী বিতরণের সময় প্রতিষ্ঠানের চেয়ারম্যান সরোয়ার আমিন, প্রধান নির্বাহী পরিমল কান্তি পাল, মো. মানিক, সুদীপ্তা মজুমদার, আবু তৈয়ব চৌধুরী, মিঠুন নন্দী, দিদারুল ইসলাম, বিকাশ চক্রবর্তী, মো. আরমান, সালমা, জান্নাত, তানিয়া, রেজাউল করিমসহ প্রতিষ্ঠানের স্বেচ্ছাসেবক, উদ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন