বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের শাস্তির দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ

শংকর চৌধুরী : বিএনপি-জামায়েত কর্তৃক যুক্তরাজ্য জাতির জনক বঙ্গবন্ধর ছবি অবমাননা ও বাংলাদেশ দুতাবাসে হামলার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে উপযুক্ত শাস্তি দিয়ে কারাগারে প্রেরনের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদরের কদমতলী এলাকা থেকে খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু বিকাশ ত্রিপুরার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রদান প্রদান সড়ক ঘুড়ে শাপলা চত্ত্বর হয়ে কদমতলীস্থ দলীয় কার্যালয়ে সমাবেশে মিলিত হয়। মিছিলে যুক্তরাজ্য বিএনপি-জামায়েত কর্তৃক জাতির পিতার ছবি অবমাননা ও বাংলাদেশ দূতাবাসে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি বিরোধী বিভিন্ন শ্লোগান দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময়, যুবনেতা এডভোকেট বিশ্বজিত রায় দাশ, মেহেদী হাসান হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল বাহার, যুগ্ম-সাধারণ সম্পাদক বাপ্পী চৌধুরী, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মন্টু মারমা, সাধারণ সম্পাদক ক্যওজাই মারমাসহ যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধর ছবি অবমাননা ও বাংলাদেশ দূতাবাসে হামলার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের শাস্তির দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।