কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবা পাচারকারী আটক, ট্রাক জব্দ

কক্সবাজারে ট্রাকে করে ইয়াবা পাচারকালে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ট্রাক চালক ও হেল্পারকে আটক করা হয়েছে। এসময় পাচারকাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

সুত্র জানায়, বৃহস্পতিবার (১২ জুলাই) রাত পৌনে ৯টা নাগাদ র‌্যাব-৭, (কক্সবাজার ক্যাম্প) সদস্যরা টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ট্রাকে মাদক পাচারের সংবাদ পায়। এ সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম রামু উপজেলার পূর্ব নোনাছড়ি রাবার বাগান রেষ্ট হাউজ মোড় এলাকায় সড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। কক্সবাজারগামী (ঢাকা মেট্রো-ট-১৮-৫৪৩৩) ট্রাকটি থামালে চালক-হেলপার পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করা হয়।

আটকরা হল- পালংখালী গয়ালমারা এলাকার ছিদ্দিক আহমদের পুত্র চালক মোঃ ইব্রাহীম (২৫) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনী পাড়া এলাকার সিকান্দরের পুত্র হেলপার মোঃ শহিদুল আমিন (২১)।

তাদের দেহ তল্লাশী করে ২ হাজার পিস এবং গাড়ীর কেবিনে অভিনব কায়দায় লুকানো ৫ হাজার ৪’শ পিসসহ মোট ৭ হাজার ৪’শ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করেছে। সাথে ট্রাকটিও জব্দ করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে জব্দকৃত ইয়াবা ও ট্রাকসহ ধৃত আসামীদের রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

শেয়ার করুন