দেশ ও মানুষের স্বার্থে ধানের শীষে ভোট দিন : সাচিং প্রু জেরী

দেশ ও মানুষের স্বার্থে ধানের শীষে ভোট দিন : সাচিং প্রু জেরী

বান্দরবান : দেশ ও দেশের মানুষের স্বার্তে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন বান্দরবান আসনের বিএনপি ও ২০দলীয় জোট প্রার্থী সাচিং প্রু জেরী। তিনি বলেন, দেশ রক্ষার্থে, দেশের মানুষের নিরাপত্তার নিশ্চিত করতে, গনতন্ত্র ফিরে পেতে ধানের শীষের ভোট দিন।

শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় বাইশারী চাকহেডম্যান পাড়ায় নির্বাচনী জনসভায় বান্দরবান-৩০০ নং আসনের বিএনপি, ২০দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী সাচিং প্রু জেরী আহবান জানান।

তিনি আরো বলেন, আমার এক হাত ট্র্যাবেল আর অন্য হাত বাঙ্গালীদের কাঁধে রেখে বান্দরবানকে এগিয়ে নিতে চাই। আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতিককে জয়যুক্ত করে মানুষের সেবা করার দিন।

গণসংযোগে থাকা জেলা বিএনপি নেতা মুজিবুর রশিদ ও জাহাঙ্গীর আলম বলেন, আগামী ৩০ ডিসেম্বরের পরে পুলিশি হয়রানি, মামলা-হামলা থেকে রক্ষা ও নিজ বাড়িতে শান্তিতে ঘুমাইতে চাইলে ধানের শীষে ভোট দেয়া ছাড়া বিকল্প নেই। এ সময় উপস্থিত জনতা হাত তুলে সমস্বরে ধানের শীষে ভোট দিবেন বলে প্রতিশ্রুতি দেন। ইউনিয়ন যুবদল আহবায়ক জসিম উদ্দিনের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে আরো বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি নেতা নুরুল আলম কোম্পানী, ইউনিয়ন বিএনপি সভাপতি মনিরুল হক মনু, জামায়ত নেতা রফিক আহমদ, মীম ছালেহ, রফিক বশরী, ছাত্রনেতা তৌহিদ। এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপি নেতা কামাল উদ্দিন, হামিদা চৌধুরী, সাইফুদ্দিন বাহাদুর, আবু সুফিয়ান, মুফিজুর রহমান, আবদুর রশিদ প্রমূখ। উল্লখ্য ওই আসনে বিরামহীন ভাবে চলছে গণসংযোগ।