ভোটের আগের দিন কেন্দ্রে পাহারা দিন: আমীর খসরু

গণসংযোগ করছেন আমীর খসরু মাহমুদ চৌধুরী

চট্টগ্রাম: নির্বাচনের আগের দিন থেকে কেন্দ্রে পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-১১ আসনে বিএনপির প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম কোর্ট বিল্ডিং চত্বরে আইনজীবী ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ আরও একটি একতরফা নির্বাচন করার চিন্তা করছে। তারা চায় জনগণ যাতে ভোট কেন্দ্রে না যায়। তারা কেন্দ্র দখল করে একতরফা নির্বাচনে জয়লাভ করার চেষ্টা করবে। এ জন্য ভয়-ভীতি দেখিয়ে জনগণকে নির্বাচনের মাঠ থেকে বাইরে রাখার চেষ্টা করছে। বিএনপি সমর্থকদের রাতে গিয়ে গ্রেফতার করছে পুলিশ।

উপস্থিত ছিলেন আইনজীবী ঐক্যফ্রন্ট চট্টগ্রামের আহ্বায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাড. দেলোয়ার হোসেন চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. নাজিম উদ্দিন চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি অ্যাড. মফিজুল হক ভূঁইয়া, অ্যাড. আবদুস সাত্তার সরোয়ার, কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. মো.জহুরুল আলম, সিনিয়র সহ-সভাপতি অ্যাড. এস ইউ এম নুরুল ইসলাম, অ্যাড. তারিক আহমদ খান প্রমুখ।

শেয়ার করুন