কচ্ছপিয়ায় টমটম চাপায় শিশু নিহত ২

টমটম চাপায় নিহত রায়হান

কক্সবাজার : গর্জনিয়া বাজার-দৌছড়ি প্রধান সড়কের কচ্ছপিয়া ঘাট এলাকায় টমটম (ইজিবাইক) ধাক্কায় রামুর কচ্ছপিয়া ইউনিয়নের কচ্ছপিয়া দক্ষিণ পাড়ার বদিউল আলমের শিশু ছেলে রায়হান (৮) নিহত হয়েছে।

বৃস্হপতিবার (২৩ মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন : পাঁচলাইশ থানার ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা
আরো পড়ুন : আবারও মোদির ভারত জয়

কচ্ছপিয়ার এনজিও কর্মী জাবেদ জানান, কচ্ছপিয়ার দৌছড়ি গলাছিরা এলাকার মোঃ আবু হান্নানের ছেলে বালুসস্যা (৩০) তার মালভর্তি (তামাক) টমটম গাড়িটি বেপরোওয়া ভাবে চালিয়ে স্কুল পড়ুয়া রায়হানকে চাপা দিলে, স্থানীয়রা উদ্ধার করে মারত্মক আহত অবস্থায় ককসবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর আইসি পরিদর্শক মোঃ আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশু রায়হানের ব্যাপারে তিনি শুনেছেন। ইতিমধ্যে ঘটনাস্থ পরিদর্শন করেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান ওসি আবছার। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শুক্রবার ২৪ মে থেকে টমটমের ব্যাপারে বসে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে টমটম চাপায় শিশু রায়হান নিহতের ঘটনা বিভিন্ন সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্য ভাইরাল হয়ে যায়। বিভিন্ন সচেতন মহল থেকে নিন্দার ঝড় উঠে। কেউ কেউ পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুললে, জবাবে টমটম চালকরা বলেন, তারা গর্জনিয়া পুলিশকে মাসে ১শ টাকা করে মাসোহারা দিয়ে গাড়ি চালাচ্ছে। সুত্র বলছে, ৫/৬ মাস আগের দৌছড়ি প্রাথমিক বিদ্যালয়ের এক অবিবাহিত শিক্ষিকা একই সড়কে দাম্পার গাড়ির ধাক্কায় আজীবনের জন্য পঙ্গু হয়ে যায়।

শেয়ার করুন