চট্টগ্রাম থেকে নিখোঁজ কলেজ ছাত্রী তাছমিনা

চট্টগ্রামে নিখোঁজ কলেজ ছাত্রী তাছমিনা

চট্টগ্রাম : নগরীর চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফিরে আসেনি কলেজ ছাত্রী তাছমিনা আকতার নিশু(১৮)। নিখোঁজ রয়েছে ওই কলেজ ছাত্রী। তবে পুলিশ জানতে পেরেছে তাছমিনার প্রেমিকের সাথে নিরুদ্দেশ হয়েছে। পুলিশ তাদের খুঁজছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের পরিবার।

আরো পড়ুন : চবি নারী সহকারী প্রক্টর হলেন লিজা
আরো পড়ুন : সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন বান্দরবানের সাথে

সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফেরেনি তাছমিনা। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (৩৯৪) করা হয়েছে।

চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন গনমাধ্যমকে জানান, নিখোঁজ নিশু তার মায়ের সাথে কোচিংয়ে এসেছিলো। সে তার মাকে উপরে রেখে নীচে এসে ফোন বন্ধ করে দেয়। তারপর থেকে আর কোন খোঁজ পাওয়া যায়নি তার। তবে আমরা জানতে পেরেছি ফয়াসল নামে এক ছেলের সাথে তার সম্পর্ক রয়েছে। ফয়সালই তাকে নিয়ে গেছে। এই বিষয়ে থানার সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা তাকে উদ্ধারের চেষ্টা করছি, জানান ওসি নিজাম উদ্দিন।

তাছমিনার ভাই রিয়াদ গনমাধ্যমকে বলেন, প্রতিদিন সকাল সাড়ে ৮টায় কোচিং করতে যায় তাছমিনা। ১০টার ভেতর বাসায় চলে আসে। কিন্তু ওইদিন ঠিক সময়ে বাসায় না আসলে তার মুঠোফোনে কল দেওয়া হলে বন্ধ পাওয়া যায়। পরে কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাছমিনা কোচিং করে বের হতে দেখা যায়। কিন্তু রাত ১০টার দিকে একটি অচেনা নাম্বার থেকে কল দিয়ে মুক্তিপণের জন্য ৩০ হাজার টাকার দাবি করা হয়।

শেয়ার করুন