চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় কাভার্ডভ্যানের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

কক্সবাজার : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় কাভার্ডভ্যান চাপায় ৩ মোটরসাইকেল আরোহীর দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন। আরো এক আরোহী চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ৩জনের মধ্যে দুইজন আপন ভাই। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করলেও পালিয়ে গেছে কাভার্ডভ্যান চালক ও সহকারী।

রবিবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। মোটর সাইকেল আরোহী ৩ যুবক চকরিয়া পৌরসদর থেকে হারবাং বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল।

আরো পড়ুন : সাংসদ বাসন্তী চাকমার সোলার বিদ্যুতে আলোকিত দুর্গম পাহাড়
আরো পড়ুন : চট্টগ্রামে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৪

নিহতরা হলেন-উপজেলার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাজারপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)। অপর নিহত ব্যক্তি একই ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে তানজিলুর রহমান (১৯)। তাকে গুরুতর অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বলেন, দ্রুত গতির কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান জিদ্দাবাজার এলাকায় তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে রিফাত হোসেন ও মো. তারেক ঘটনাস্থলেই মারা যায়। অপর আরোহী তানজিলুর রহমানকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিকালে তানজিলুর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আইনানুগ প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।