চট্টগ্রামে যুবলীগ কর্মী মারুফ হত্যার প্রধান আসামি গ্রেফতার বি-বাড়িয়ায়

গ্রেফতার মো. রমজান আলী

চট্টগ্রাম : নগরীর আগ্রাবাদে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে মারামারির ঘটনায় যুুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

আরো পড়ুন : দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ হাটহাজারীতে
আরো পড়ুন : মামলা হামলা করে কলম বন্ধ করা যায় না

গ্রেফতার মো. রমজান আলী ডবলমুরিং থানাধীন কমার্স কলেজ রোডের মতিয়ারপুল এলাকার মো. আক্তারের ছেলে। রমজান মারুফ হত্যা মামলার ১ নম্বর আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া জানান, কাঠের বাটাম দিয়ে আঘাতের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী। ঘটনার পর পরই অভিযুক্তরা পালিয়ে যায়। ওই মামলার প্রধান আসামী রমজানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রবাদ এলাকার কিশোরগ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়।

শেয়ার করুন