বান্দরবানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা আদায়

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা আদায়

বান্দরবান : করোনা সংক্রমণ প্রতিরোধে জনসাধারণকে সচেতন করা আর রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার লক্ষে বান্দরবানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে বান্দরবান বাজারের বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানে নেতৃত্ব দেন বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লকডাউন বাস্তবায়নে সকলকে সরকারি নিদের্শনা মেনে চলার পাশাপাশি প্রত্যেক ব্যবসায়ীকে মূল্য তালিকা অনুযায়ী দ্রব্যসামগ্রী বিক্রি করার নির্দেশনা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান।

আরো পড়ুন : বেঁচে নেই কুলসুমের পরিবর্তে কারান্তরীন মিনুর শিশু সন্তান
আরো পড়ুন : করোনায় মারা গেলেন উপসচিব মারুফ হাসান

এসময় মুল্যতালিকা প্রদর্শন না করা,অতিরিক্ত দামে দ্রব্য বিক্রি করা,মেয়াদউর্ত্তীন পণ্য বিক্রি করার অপরাধে বিভিন্ন দোকানদারদের সর্তক করার পাশাপাশি জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা আদায়

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান বলেন, রমজান উপলক্ষে কিছু অসাধু ব্যবসায়ী বান্দরবানে মূল্য তালিকার বেশি দামে পণ্য বিক্রি করছে এবং অনেকেই সরকারি নির্দেশনা অমান্য করে সড়কে ঘোরাফেরা করছে ,তাই সরকারের নির্দেশনা বাস্তবায়নে বান্দরবানের বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসনের ৪টি ভ্রাম্যমাণ আদালতের টিম রয়েছে এবং তারা জনগণকে সর্তক করার পাশাপাশি আইন অমান্যকারীদের জরিমানা করছে।