বান্দরবানে কর্মহীন দরিদ্ররা পেলো প্রধানমন্ত্রীর উপহার

বান্দরবান : বান্দরবানে কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই উপহার সামগ্রী প্রদান করেন।

এসময় জেলা সদরের পাঁচশত কর্মহীন ও অসহায় দরিদ্র জনসাধারণকে উপহার সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ছোলা, ১ লিটার তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন ও ১টি সাবান প্রদান করা
হয়।

বান্দরবানের বিভিন্ন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করেন।

বান্দরবানে কর্মহীন দরিদ্ররা পেলো প্রধানমন্ত্রীর উপহার

উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, জেলা প্রশাসনের দূর্যোগ ও ত্রাণ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কমকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণকে ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্দ পাওয়া গেছে এছাড়াও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩ কোটি ৬৩ লক্ষ ৩০ হাজার ৯’শ টাকা বরাদ্দ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে।

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণেই দেশের মানুষ আজ কঠোর লকডাউন ও করোনার এই দু:সময়ে সরকারি সহায়তা পাচ্ছে এবং এই সহায়তা আগামীতে অব্যাহত থাকবে।