দোয়ারাবাজারে বজ্রাঘাতে জেলে নিহত

সুনামগঞ্জ : দোয়ারাবাজার উপজেলায় বজ্রাঘাতে আবু তাহের (৩৫) নামের এক জেলে নিহত হয়েছেন। নিহত আবু তাহের উপজেলার সদর ইউনিয়নের তেগাঙ্গা গ্রামের তাজ উদ্দিনের ছেলে। নিহত জেলে আবু তাহেরের তিনটি মেয়ে শিশু রয়েছে। নিহতের ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার (১৮ মে) বিকাল ৪টায় উপজেলার তেগাঙ্গা গ্রামের কাছের বন্দেহরি বিলের দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার তেগাঙ্গা গ্রামের কাছের বন্দেহরি বিল থেকে নিহত জেলে আবু তাহের মাছের পোনা ধরে বিক্রির জন্য উপজেলা সদরের বাজারে যাচ্ছিলেন। এসময় বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে তেগাঙ্গা গ্রামের কাছের বন্দেহরি বিলের দক্ষিণ পাড়ে বজ্রপাতের শিকার হন। এতে তার বুকসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। খবর পেয়ে গ্রামের লোকজন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, নিহত আবু তাহের ছিলেন একজন হতদরিদ্র জেলে। মাছ ধরে সংসার চালাতেন তিনি। তার তিনটি মেয়ে শিশু রয়েছে। পরিবারের উপার্জনশীল মানুষটির নির্মম মৃত্যুতে চরম পরিস্থিতিতে পরেছেন তার পরিবার ও পিতাহারা তিনটি শিশু।

দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজির আলম জানান, উপজেলার বন্দেহরি বিলের দক্ষিণ পাশে বজ্রপাতে এক যুবক মারা গেছেন বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন নিহত আবু তাহেরের পরিবারকে নগদ ২০ হাজার টাকা সহায়তা দেওয়া হবে বলে জানান।