ছৈয়দ চেয়ারম্যানের উপর হামলার নিন্দা পটিয়া আওয়ামী লীগের

ছৈয়দ চেয়ারম্যানের উপর হামলার নিন্দা পটিয়া আওয়ামী লীগের

চট্টগ্রাম (পটিয়া) : পটিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজকর্মী দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত ও রামদা দিয়ে কুপিয়ে জখম করে মারাত্মক আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পটিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ,ক,ম, সামশুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ এবং পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম,এন,এ, নাছির হামলাকারীদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

আরো পড়ুন : দেশের উন্নয়ন অগ্রযাত্রায় স্বাস্থ্য বিভাগও সহযাত্রী : পরিচালক
আরো পড়ুন : পঁচা-বাসি খাবার সরবরাহ : প্যারাগনকে ৩০ হাজার টাকা জরিমানা

তাঁরা বলেন, মুক্তিযুদ্ধের সপক্ষ শক্তির উপর হামলার অর্থ দেশের উপর হামলা। বঙ্গীয় পুঁথি গবেষক মুন্সি আবদুল করিম সাহিত্য বিশারদ স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা মুহাম্মদ ছৈয়দ চেয়ারম্যান পটিয়ার সাংস্কৃতিক অঙ্গনের একজন নিবেদিত প্রাণ সংগঠক। তিনি পটিয়া থিয়েটার ও পটিয়া ক্লাবের আজীবন সদস্যসহ বহু সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোক্তা ও পৃষ্ঠপোষক।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত ২৬ মে (বুধবার) উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুহাম্মদ ছৈয়দ চেয়ারম্যানের উপর অতর্কিতভাবে যারা হামলা করেছে তাদেরকে আইনের আওতায় এনে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দরকার। এদিকে, আবদুল করিম সাহিত্য বিশারদ স্মৃতি সংসদের সভাপতি ও পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন।