চট্টগ্রামে ১‌৮ মামলার আসামী বার্মা সাইফুল গ্রেফতার

গুলিবিদ্ধ সাইফুল

চট্টগ্রাম : পুলিশের সাথে সন্ত্রাসীদের গোলাগুলির পর নগর পুলিশের (সিএমপি) তালিকাভুক্ত সন্ত্রাসী মো. সাইফুল ইসলাম প্রকাশ বার্মা সাইফুলকে গ্রেফতার করেছে পুলিশ। গুলিবিদ্ধ সাইফুলকে গ্রেফতার অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৬ জুন) গভীর রাতে বায়োজিদ-ভাটিয়ারি লিংক রোডের এশিয়ান ওমেন ইউনির্ভাসিটি এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়

এ ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয়েছেন। তারা হলেন- বায়েজিদ বোস্তামী থানার উপপরিদর্শক (এসআই) নাজিমুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও রবিউল হোসেন। তারাও প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আরো পড়ুন : বছরজুড়ে ক্লাস নিতে ‘টিভি চ্যানেল’ খোলার কথা ভাবছে সরকার
আরো পড়ুন : চাকরির প্রলোভনে আটকে রেখে পালাক্রমে ‌‘ধর্ষণ’ : গ্রেপ্তার ৪ চট্টগ্রামে

সিএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ শাহ আব্দুর রউফ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বুধবার রাতে সাইফুলকে লিংক রোড এলাকার এশিয়ান ওম্যান ইউনিভার্সিটির গেইটের সামনে থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি এলজি ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।’ তার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, সন্ত্রাসী সাইফুলের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, তিনটি গুলি ও তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, বায়েজিদ লিংক রোড এলাকায় পুলিশের চেক পোস্ট দেখে পালানোর চেষ্টা করেন সন্ত্রাসী সাইফুল। এ সময় পুলিশ তাঁকে ধরতে গেলে তিনি গুলি করেন। আত্মরক্ষার্থে পুলিশও গুলি করে। এ গোলাগুলির ঘটনায় সন্ত্রাসী সাইফুল ও পুলিশের তিন সদস্য আহত হন। আহত অবস্থায় সন্ত্রাসী সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শেয়ার করুন