মিরসরাইয়ে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

মিরসরাইয়ে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

মিরসরাই (চট্টগ্রাম) : উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়নের ৫বারের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীসহ নবনির্বাচিত ইউপি সদস্যদের সংবর্ধনা দিয়েছে উপজেলার কমরআলী বাজার উন্নয়ন কমিটি।

বৃহস্পিতবার (২ ডিসেম্বর) উপজেলার কমরআলী বাজারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাজার উন্নায়ন কমিটির রুহুল আমিন রাজুর ও কমরআলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নাজমুল আবেদীন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধুম ইউনিয়নের চেয়ারম্যানএ কে এম জাহাঙ্গীর ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, যুগ্ন সম্পাদক এরাদুল হক ভুট্টু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রহমান, উপজেলা উপকূল সমাজ উন্নয়ন সংস্থা পরিচালাক জোবায়ের ফারুক লিটন, হাইতকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার ইদ্রিস মিয়া, সাধারণ সম্পাদক মাষ্টার নাদের জমান, কমরআলী বাজার কমিটি সাধারণ নজরুল ইসলাম মমিন।

আরো পড়ুন : সাজেকে আগুন : ৩ রিসোর্ট পুড়ে ছাই
আরো পড়ুন : শান্তিচুক্তির ২৪ বর্ষপূর্তিতে বর্ণিল আয়োজন খাগড়াছড়িতে

সংবর্ধিত ইউপি সদস্যরা হলেন, হাইতকান্দি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, সালা উদ্দিন রিয়াদ, কোরবান আলী, বেলাল উদ্দিন, জামসেদ আলম।

প্রধান অতিথি বক্তব্য জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, আমি আমার ইউনিয়নবাসীর কাছে চিরকৃতজ্ঞ। তাদের দোয়া, সমর্থন ও ভালোবাসায় আমি পঞ্চমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার প্রিয় নেতা সাবেক মন্ত্রী, সাতবারের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সার্বিক দিক নির্দেশনায় হাইতকান্দিতে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করে যাচ্ছি।