হেটিখাইন গ্রামের সর্বস্তরের উদ্যোগে সংবাদ সম্মেলন

রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে পেচু মিয়া ও তার পুত্ররা হেটিখাইনে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। ছবি – দৈনিক নয়াবাংলা

 চট্টগ্রামের আনেয়ারা হেটিখাইনে রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে চিহ্নিত সন্ত্রাসী পেচু মিয়া ও তার পুত্র আওয়ামী লীগ নেতা শহিদুল আলম ধুইল্যা কর্তৃক জমি দখল,এলাকার নিরীহ মানুষের উপর অত্যাচার হামলা ও মিথ্যা মামলার দিয়ে হয়রানি অভিযোগ।

আজ রবিবার দুপুরে হেটিখাইন গ্রামের সর্বস্তরের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এলাকবাসীর পক্ষে এম. কামাল এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে এম কামাল জানান, দীর্ঘদিন আনোয়ারা হেটিখাইন গ্রামের এলাকাবাসী পেচু মিয়া ও তার সন্তান এর অত্যাচারে অতিষ্ট হয়ে আমরা আজ ঘর- বাড়ী ছাড়া। পেচু মিয়া ও তার ছেলে ভূমি দস্যু ও দখলবাজ আওয়ামী লীগ নেতা শহীদুল আলমের বিরুদ্ধে মানুষের চলাচলের পথ , ধানি জমি , কবরস্থানের জায়গা ও দোকান দখলসহ অসংখ্য অভিযোগ রয়েছে। পেচু মিয়া ও তার পুত্র হাত থেকে বাঁচার জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মোঃ ইমরান হোসেন সবুজ , মোঃ লোকমান হোসেন, মিসেস রাবেয়া বেগম, মিসেস সফিয়া বেগম, হাজী মোঃ সেলিম, মোঃ মাহবুব আলমসহ প্রমূখ।

শেয়ার করুন